1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দুশ্চিন্তা ভুলতে নেপালে ধ্যান করছেন আমির খান

  • আপডেট টাইম : সোমবার, ৮ মে, ২০২৩
  • ৮২ বার পঠিত

 

বিনোদন ডেস্ক:‘লাল সিংহ চড্ডা’-র পর অভিনয় থেকে বিরতি নিয়েছেন আমির খান। মুম্বাইয়েও নেই তিনি। তাঁর ঠিকানা এখন নেপালের কাঠমান্ডুর বুধনীলকণ্ঠের নেপাল বিপাসনা কেন্দ্র। রবিবার সকালেই সেখানে পৌঁছে গেছেন আমির। ১১ দিনের একটি ধ্যানের কোর্স করতেই আমির গিয়েছেন সেখানে।

কাঠমান্ডুর একটি সুপরিচিত ধ্যানকেন্দ্র এটি। ওই ধ্যানকেন্দ্রের একজন কর্মকর্তা বললেন, “আমির ১১ দিনের একটি কোর্স করতে এখানে এসেছেন। প্রশিক্ষণ শিবিরের এই পর্বে নিজের নাম নথিভুক্ত করিয়েছেন অভিনেতা। বিমানবন্দর থেকে সরাসরি আমির এখানে এসেছেন এবং মেডিটেশন সেশন শুরু করেছেন।”

ইউনিসেফের একটি অনুষ্ঠানে ২০১৪ সালে আমির কাঠমান্ডুতে গিয়েছিলেন। যোগশিক্ষা, প্রাণায়ামের প্রতি বরাবরের আস্থা ‘লগান’-এর অভিনেতার। তবে ২০২২ সালে তাঁর সর্বশেষ অভিনীত ছবি ‘লাল সিংহ চড্ডা’র ব্যর্থতা থেকেই আমির লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগৎ থেকে সাময়িক বিরতি নিয়েছেন। অশান্ত মনকে শান্ত করতেই কি ধ্যানের শরণাপন্ন হতে চাইছেন আমির, উঠছে সেই প্রশ্ন। মানসিক অশান্তি কাটিয়ে কি নতুন রূপে কাজে ফিরতে চাইছেন অভিনেতা, তা জানতে কৌতূহলী অনুরাগীরা।

ক’দিন আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘মন কি বাত’ এর শততম পর্ব উপলক্ষে নয়াদিল্লিতে আয়োজিত জাতীয় কনক্লেভে অংশ নিয়েছিলেন আমির। সেখানে প্রধানমন্ত্রীর এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন তিনি।

ধ্যানের মাধ্যমে মন শান্ত করার পর মায়ানগরীতে ফিরে আমির নতুন কোনও কাজের ঘোষণা করেন কি না, তা জানতেই অধীর তাঁর অনুরাগীরা। তবে এখনও অবধি পরবর্তী কাজের কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি আমির।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..